মন খারাপের গল্প
- মতিউর রহমান মুন্না ০২-০৫-২০২৪

হালকা বৃষ্টি, আবছা আলো, একটু বাতাস
ফাকা রাস্তা ধরে কিছুক্ষণ পথ চলা
উষ্ম দিনের মাঝেও একটু শীত
এ সময় মন খারাপ রাখে কার সাধ্য!

অভিমান গুলো ভুলতে বসেছি
ভুলে গেছি মন খারাপের গল্প
গন্তব্যহীন এই পথ চলাই হচ্ছে জগতের সব থেকে বড় নেশা
মৃদ্যু বাতাসে চলতে থাকা সময়টার অদ্ভুত কিছু জাদু আছে
এরা দুঃখ ভুলিয়ে দিতে জানে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।